প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে বান্দরবানে রেদওয়ান মুজিব সিদ্দিক ববি

বান্দরবান পার্বত্য জেলার অপরুপ প্রাকৃতিক সৌন্দর্য দেখে মুগ্ধ হয়নি এমন কেউ নেই, আর সেই রুপ উপভোগ করতে এবার বান্দরবান ভ্রমনে আসলেন জাতির জনক,
বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের দৌহিত্র ও শেখ রেহানার পুত্র রেদওয়ান মুজিব সিদ্দিক ববি।

সরকারী সূত্রে জানা যায়,আজ রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে পর্যটন শহর কক্সবাজার থেকে তারা কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে বান্দরবানে আসেন। এরপর বিকালে জেলার কয়েকটি পর্যটনস্পট ঘুরে দেখেন। রাতে জেলার একটি বেসরকারী পর্যটনস্পটে রাত্রী যাপনের কথা থাকলেও তারা কখন বান্দরবান ছেড়ে যাবেন এই বিষয়ে তথ্য পাওয়া যায়নি।
আরো জানা গেছে,রেদওয়ান মুজিব সিদ্দিক ববি’র বান্দরবান সফরের এসময় ববি’র স্ত্রী পেপি সিদ্দিক এবং তাদের দুই সন্তান কাইয়াস মুজিব সিদ্দিক, লীলাতুলী হাসিনা সিদ্দিক সফর সঙ্গী হন।

এই ব্যাপারে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী পাহাড়বার্তা’কে বলেন, জাতির জনকের পরিবারের কয়েকজন সদস্য বান্দরবানে আসবে সেই পত্র পাওয়ার পর আমরা তাদের নিরাপত্তার জন্য এসএসএফকে সব ধরণের সহযোগিতা করছি। তিনি পাহাড়বার্তা’কে আরো বলেন,উনাদের বান্দরবান ভ্রমণের বিষয়ে আর বিষদ কোন তথ্য আমার জানা নেই।

প্রসঙ্গত,রেদওয়ান মুজিব সিদ্দিক ববি’র বান্দরবান সফরকে কেন্দ্র করে জেলা শহরের বিভিন্ন পয়েন্টে ও পর্যটন কেন্দ্রগুলোতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।