প্রিয় রাঙামাটি’র ব্যতিক্রমধর্মী মধ্যাহ্নভোজের আয়োজন

প্রিয় রাঙামাটি’র ব্যতিক্রমধর্মী মধ্যাহ্নভোজের আয়োজন
প্রিয় রাঙামাটি’র ব্যতিক্রমধর্মী মধ্যাহ্নভোজের আয়োজন
এতিম, সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় দুঃস্থদের নিয়ে ঈদ উদযাপন ও মধ্যাহ্নভোজের আয়োজন করেছে অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন প্রিয় রাঙামাটি।
রোববার রাঙামাটি শিশু একাডেমী হলরুমে প্রিয় রাঙামাটি,র সভাপতি মুন্না তালুকদারের সভাপতিত্বে মধ্যাহ্নভোজ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ সামশুল আরেফিন।
আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শহিদ উল্লাহ, শিশু নিকেতন অধ্যক্ষ মোঃ মোস্তফা কামাল, প্রিয় রাঙামাটি,র সাধারন সম্পাদক ফাতেমা তুজ জোহরা রেশমি। স্বাগত বক্তব্য রাখেন প্রিয় রাঙামাটি’র পরিচালক মোঃ পারভেজ সুমন, শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ম সম্পাক আকবর হোসেন। সঞ্চালনায় ছিলেন প্রিয় রাঙামাটি’র ওমর ফারুক সুমন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ সামশুল আরেফিন বলেন, এতিম, অসহায়, দুঃস্থদের সেবায় সকলকে এগিয়ে আসতে হবে। মহানবী (সাঃ) নিজে এতিম, অসহায় ও দুঃস্থদের আলাদা যত্নে নেয়ার জন্য বলেছিলেন। প্রিয় রাঙামাটি সংগঠনটি এসব সুবিধাবঞ্চিতদের নিয়ে ঈদ উদযাপন ও মধ্যাহ্নভোজের আয়োজন করেছে, তা সত্যিই প্রশংসার দাবিদার।
মধ্যাহ্নভোজে রাঙামাটি শহরের তিন শতাধিক এতিম, সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় দুঃস্থ অংশগ্রহণ করে। অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ সামশুল আরেফিনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।