প্রয়াত উচসা মার্মার পরিবারকে অনুদান প্রদান

বান্দরবান পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির উদ্যোগ

বান্দরবান পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতি উদ্যোগে সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত উচসা মার্মার সহধর্মিনীকে তার ছেলে মেয়েদের লেখাপড়া চালিয়ে নেওয়ার নগদ অর্থ প্রদান করা হয়েছে।

আজ সোমবার (২৩ডিসেম্বর) সকালে বান্দরবান সদরের ক্যাং এর মোড় এলাকায় বান্দরবান পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির কার্যালয়ে এই নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানে বান্দরবান পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি অং থুই চিং মার্মা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির উপদেষ্টা জলি মং।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির উপদেষ্টা এ্যাভোকেট বাসিং থোয়াই, উপদেষ্টা সিং থোয়াই, উপদেষ্টা মংওয়াইচিং, সাধারণ সম্পাদক উশৈসিং মার্মা ১নং, যুগ্ন সাধারণ সম্পাদক উশৈসিং মার্মা ২নং, সাংগঠনিক সম্পাদক মংনুচিং মার্মা, অর্থ সম্পাদক ক্যসিংহ্লা মার্মা, দপ্তর সম্পাদক শ্যামল তঞ্চঙ্গ্যা, প্রচার সম্পাদক লাল বুশ থাং বম, সদস্য অংক্যসিং মার্মা, সদস্য ক্যসিংনু মার্মা সহ প্রমুখ।

এসময় বান্দরবান পাহাড়ী যানবাহন শ্রমিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত উচসা মার্মার সহধর্মিনীকে তার ছেলে মেয়েদের লেখাপড়া খরচ চালিয়ে নেওয়ার জন্য সমিতির পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।