ফাইতং ইউনিয়ন যুবলীগের কমিটি অনুমোদন

ফাইতং ইউনিয়ন যুবলীগের কমিটি
বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়ন আওয়ামী যুবলীগের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। থোয়াইংসানু মার্মাকে সভাপতি ও বোরহান উদ্দিন রিজুকে সাধারন সম্পাদক করে উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুদোন দেন।
শনিবার বিকালে অনুমোদিত কমিটির অন্য পদেরা হলেন, সহ-সভাপতি মো. ফেরদৌস, রফিকুল ইসলাম (রিপন), থোয়াইম্রাউ মার্মা, মো. ফারুক, টছা প্রু ত্রিপুরা, আজিজুল হাকিম আরজু ও ছোটন কান্তি দাশ। সুইসিংমং মার্মা, সাদ্দাম হোসেন (শাহিন), মো. রিদুয়ান যুগ্ন-সাধারন সম্পাদক। সাংগঠনিক সম্পাদক মো. আবু হানিফ, এম জাহাঙ্গির আলম ও বেলাল উদ্দীন (হৃদয়)। প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. বেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক আবু সাঈদ, অর্থ সম্পাদক মো. মহি উদ্দিন ও মো. সাইফুল ইসলাম রিফাত ত্রাণ সম্পাদক।
গত ১২ মে অনুষ্ঠিত সম্মেলনে অনুমোদিত কমিটির সদস্যরা নির্বাচিত হন। যুবলীগ নেতা থোয়াইংসানু মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসলাম বেবী প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল, যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা জামাল, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলামসহ অনেকে।
কমিটি অনুমোদনের সত্যতা নিশ্চিত করে লামা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রদীপ কান্তি দাশ বলেন, নব গঠিত আংশিক কমিটিকে আগামী দুই মাসের মধ্যে গঠনতন্ত্র মোতাবেক ৬১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।