ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে নাইক্ষ্যংছড়িতে দুই ছাত্রলীগ নেতার মধ্যে সংঘর্ষ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ছাত্রলীগের দুই নেতার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে ।

বুধবার (৮ মে ) বিকালে উপজেলা সদরে এ ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে এমএ কালাম সরকারি ডিগ্রী কলেজের ছাত্রলীগ নেতা মো: রিদুয়ান উপজেলার একটি দোকানের সামনে চেয়ার নিয়ে বসে থাকে । এসময় সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা ফরিদ উল্লাহ তাকে দেখতে পেয়ে চেয়ার থেকে উঠে দাঁড়াতে বলে । রিদুয়ান চেয়ার থেকে না উঠাতে ফরিদ উ্ল্লাহ তার উপর চওড়া হয় । পরে দুজনই হাতাহাতিতে জড়ায় । এ সময় ফরিদ উল্লাহর মাথায় লাঠি দিয়ে আঘাত করে জখম করে রিদুয়ান । পরে আহত দুইজনকেই নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় ।

স্থানীয় ছাত্রলীগের নেতারা জানান, গত ৩০ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাত্রনেতা রিদুয়ান তার নিজস্ব আইডি থেকে ‘‘হুমকি দিয়ে লাভ নেই, হাত পা আমারও আছে, সীমা অতিক্রম করলে ছাড় দিবনা ।’’ এরকম একটি স্ট্যাটাস দেয় ।আর এই স্ট্যাটাসের সূত্র ধরে এই অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন উপজেলা ছাত্রলীগের নেতারা ।

নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সা:সম্পাদক রেজাউল করিম বলেন, ‘আমি ঘটনাটা শুনেছি। আমাদের সংগঠনে কোন গ্রুপিং নেই। তাদের ব্যক্তিগত বিষয় নিয়ে ঘটনার সূত্রপাত ।

আরও পড়ুন
Loading...