বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন পৌর মেয়র সৌরভ দাশ

NewsDetails_01

পুষ্পমাল্য অর্পণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন বান্দরবান পৌরসভার নতুন পৌর মেয়র সৌরভ দাশ শেখর।

আজ বুধবার (৩ মে) বিকালে বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে উপস্থিত হয়ে তিনি জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এসময় ১,২,৩ এর মহিলা সংরক্ষিত কাউন্সিলর দিপিকা রাণী মঞ্জু, ৪,৫,৬ এর এ্যমেচিং মার্মা, ৭,৮,৯ এর শাহানা আক্তার সানু, কাউন্সিলর মোহাম্মদ আলী, অজিত কান্তি দাশ, ওমর ফারুখ, মো: হারুন সর্দার, কামরুল হাসান বাচ্চু ও মো: সেলিম রেজা উপস্থিত ছিলেন।

গত ২ মে ২০২৩ ইং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগ, পৌর-১ শাখা কর্তৃক জারি করা উপ সচিব মো: আব্দুর রহমান স্বাক্ষরিত এক পরিপত্রে বলা হয়, পুনরাদেশ না দেয়া পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলার বান্দরবান পৌরসভার মেয়র (মো: ইসলাম বেবী) এর মৃত্যুজনিত কারনে উক্ত পৌর সভার প্যানেল মেয়র-১ সৌরভ দাশ (শেখর) কে উক্ত পৌর সভার আর্থিক ক্ষমতাসহ মেয়রের দায়িত্ব অর্পন করা হলো।

NewsDetails_03

পরিপত্রে আরো বলা হয়, যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর করা হলো।

গত ১৫ এপ্রিল বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী জটিল রোগে আক্রান্ত হয়ে (৬৯) শেষ নি:শ্বাস ত্যাগ করেন, ফলে মেয়র পদটি শূন্য হয়ে পড়ে।

প্রসঙ্গত, বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর টানা ৩বার কাউন্সিলর নির্বাচিত হয়। তিনি করোনা মহামারির সময় পৌর এলাকায় নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রি বিতরন করে জেলা জুঁড়ে আলোচনায় আসেন।

আরও পড়ুন