বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বান্দরবানে প্রতিবাদ সভা

“ জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান”এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বান্দরবানে সরকারি কর্মকর্তা কর্মচারীদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসনের সভাকক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলামের সভাপতিত্বে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার জেরিন আখতার,অতিরিক্ত জেলা প্রশাসক মো.শফিউল আলম,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ লুৎফর রহমান, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শেখ শহিদুল ইসলাম,বিভাগীয় বন কর্মকর্তা মো.ফরিদ মিয়াসহ জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং কর্মচারীরা।

প্রতিবাদ সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গার মাধ্যমে মৌলবাদী ও সাম্প্রদায়িক গোষ্ঠী ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছে, যা দেশের শিল্প-সংস্কৃতির জন্য এটি মারাত্মক হুমকি ।

এসময় বক্তারা আরো বলেন, দেশের অব্যাহত উন্নয়ন-অগ্রগতি যারা সহ্য করতে পারছে না,তারাই জাতির পিতার ভাস্কর্য ভেঙ্গে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গার সঙ্গে কোনও দুরসন্ধি আছে কিনা তা খতিয়ে দেখতে এবং এই ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে যথাযথ শাস্তি প্রদানের জোর দাবি উঠে সভায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।