বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বান্দরবান জেলা শ্রমিকলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ আগস্ট) বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মুছা কোম্পানীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী। এসময় সভায় বান্দরবান জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, জেলা যুবলীগের আহবায়ক কেলুমং মারমা, জেলা কৃষকলীগের সভাপতি প্রজ্ঞাসার বড়–য়া পাপন, জেলা শ্রমিকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদসহ জেলা-উপজেলা ও ওয়ার্ড পর্যায়ের শ্রমিকলীগের নেতাকর্মীরা।

এসময় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫আগস্ট নির্মমভাবে হত্যা করা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের বেশির ভাগ সদস্যকে। সেইদিন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যকে হত্যা করা হয়েছিল।

এসময় বান্দরবান জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মুছা কোম্পানী সভাপতির বক্তব্য রাখতে গিয়ে বলেন ,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। শেখ মুজিবুর রহমান বাংলাদেশের মানুষের সু:খ শান্তি প্রতিষ্টায় অক্লান্ত পরিশ্রম করে গেছেন আর তার এই কর্মময় জীবনের সাফল্য দেখে কিছু স্বাধীনতা বিরোধীচক্র ১৯৭৫ সালের ১৫আগস্ট নির্মমভাবে হত্যা করে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের বেশিরভাগ সদস্যকে। এসময় বান্দরবান জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মুছা কোম্পানী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের খুনিদের যথাযথ শাস্তি প্রদান করার আহবান জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।