বঙ্গবন্ধুর ৯৮ তম জন্মদিনে প্রতিমন্ত্রী বীর বাহাদুরের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর ৯৮ তম জন্মদিন প্রতিমন্ত্রী বীর বাহাদুরের শ্রদ্ধা নিবেদন
‘‘বঙ্গবন্ধুর জন্মদিন,বাংলাদেশের খুশির দিন’’এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।
দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। পরে শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন উপলক্ষে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এসময় জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে জেলা প্রশাসকের প্রাঙ্গনে আয়োজন করা হয় এক আলোচনা সভা। জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়,জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুস্মীতা খীসা,ক্ষুদ্র নৃ গোষ্ঠির সাংস্কৃতিক ইনিস্টিটিউটের পরিচালক মংনুচিং,পৌর মেয়র ইসলাম বেবী ,অতিরিক্ত পুলিশ সুপার অর্ণিবান চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম হোসাইন,রেনু দাসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষিকা , ছাত্র-ছাত্রী ও সরকারী বেসরকারী কর্মকর্তারা ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।