বটবৃক্ষের মত সবার পাশে থাকুক বান্দরবান প্রেসক্লাব : পার্বত্যমন্ত্রী

NewsDetails_01

বটবৃক্ষের মত সাধারণ মানুষের পাশে থাকুক বান্দরবানের প্রেসক্লাব। বান্দরবানের উন্নয়নে ও অগ্রযাত্রায় সকল সংবাদকর্মীরা পাশে আছে ও আগামীতে থাকবে এমনটা মন্তব্য করেছে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ ১০সেপ্টেম্বর (শুক্রবার) দুপুরে বান্দরবান প্রেসক্লাবের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বান্দরবান সদরের রাজার মাঠে এক বৃক্ষরোপন কর্মসুচীর উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই কথা বলেন।

NewsDetails_03

এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন, শুধু বৃক্ষরোপন নয়,করোনাকালীন সময়ের বিভিন্ন অসহায়দের খাদ্য সামগ্রী প্রদান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণসহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে বান্দরবান প্রেসক্লাব।

এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন,সংবাদকর্মীরা হলো সমাজের দর্পণ,তাই প্রতিটি সংবাদকর্মীকে সততা ও নিষ্টার সাথে সংবাদ সংগ্রহ করে এলাকার তথ্যবহুল সংবাদ প্রচার করতে হবে।

বৃক্ষরোপন কর্মসুচীর উদ্বোধনী অনুষ্ঠানে এসময় অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো.নাজিম উদ্দিন,পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.ত্রিলোচন চাকমা,বান্দরবান নার্সিং কলেজের অধ্যক্ষ আলেয়া বেগম,বান্দরবান রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী অমল কান্তি দাশ, প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সেক্রেটারী মিনারুল হক, অনলাইন নিউজ পোর্টাল পাহাড় বার্তা ডট কমের সম্পাদক সাদেক হোসেন চৌধুরীসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন