বরকলে হাতির আক্রমনে এক মহিলার মৃত্যু

রাঙামাটির বরকল উপজেলার সুভলং ইউনিয়নের দক্ষিন বরুনাছড়ির ১০ নম্বর গ্রামে বন্য হাতির আক্রমনে রহিমা বেগম(৬০) স্বামী- সোলাইমান মিয়া নামে এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়,গত মঙ্গলবার ২রা এপ্রিল বিকাল ৫টায় দক্ষিন বরুনাছড়ি গ্রামের রহিমা বেগম(৬০) তার এক আত্মীয়ের বাড়ি থেকে তার নিজের বাড়ি যাওয়ার সময় পথের মধ্যে উৎপেতে থাকা বন্য হাতিটির সামনে আসলে ধরে তাকে আছাঁড় মারে। আছাঁড় মারার সময় রহিমা চিৎকার করলে গ্রামের মানুষ জেনে গেলে তাকে বাঁচানোর জন্য ছুটে আসে। গ্রামের মানুষরা চিৎকার ও চেচামেচি করে আসার সাথে সাথে হাতিটি পালিয়ে যায়। পরে গ্রামের মানুষ রাতে রহিমা বেগম কে মুমুর্য অবস্থায় উদ্ধার রাঙামাটি জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে গ্রামের মেম্বার জাহাংগীর আলম জানান, বরুনাছড়ি গ্রামের আশেপাশে সব সময় তিন চারটা বন্য হাতি ঘুরা ফেরা করে। খাদ্যর সন্ধানে বন্য হাতিরা প্রায় গ্রামে ঢুকে পড়ে। গ্রামে আসলে গ্রামবাসীরা নামা কৌশলে তাদের তাড়িয়ে দেয়। এতে বন্য হাতিরা ক্ষিপ্ত হয়। ফলে সুযোগ ফেলে গ্রামের মানুষের উপর আক্রমন করে মানুষ কে মেরে ফেলছে। আজ বিকালে পথে রহিমা বেগম কে আক্রমন করলে রহিমা মারা যায়।
বরকল মডেল থানার ওসি মফজল আহম্মদ খান ঘটনার সত্যটা স্বীকার করে জানান, হাতির আক্রমনে রহিমা নামে এক মহিলার মৃত্যু হয়েছে। আক্রমনের পর রাঙামাটি জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রহিমা বেগম কে মৃত ঘোষনা করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।