বরকল ছাত্রলীগের আয়োজনে জঙ্গিবাদ ও মৌলবাদ বিরোধী মানববন্ধন

বরকল উপজেলা ছাত্রলীগ জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে মানববন্ধন
রাঙামাটি, বরকল উপজেলা ছাত্রলীগ জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে মানববন্ধন ও আলোচনা সভা করেছে। শনিবার দুপুরে বরকল উপজেলার অধীনস্থ বরুনাছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে উক্ত মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
বরকল উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ও সুবলং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান(শামীম) সঞ্চালনায় ও বরকল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুবলং ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ আবুল কালামসহ উপস্থিত ছিলেন বরকল আওয়ামী যুবলীগের সহ সভাপতি মোঃ মনির হোসেন, মহিলা আওয়ামীলীগের সদস্য সচিব, নুরুন্নাহান বেগম, সুবলং ইউনিয়ন যুবলীগ এর সভাপতি অর্যুন চন্দ্র অধিকারি, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সাব্বিরুল ইসলাম জলিল,ক্রীড়া সম্পাদক রাসেল। আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি, মোঃ রাহাত তালুকদার, সাধারণ সম্পাদক,রাজিব হোসেন,প্রবির রায়,হেভেন চাকমাসহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী ও অত্র বিদ্যালয় শিক্ষক ও ছাত্রছাত্রীরা।
সভায় বক্তারা বলেন, বাংলাদেশে জঙ্গিবাদের কারনে মানুষের জানমালের নিরাপত্তা নেই। আমাদের সকলকে জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। জঙ্গীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে জনসাধারণকে সহযোগীতা করতে হবে।
বক্তারা আরও বলেন,বিশেষ করে কম বয়সী কিশোররা জঙ্গিবাদে লিপ্ত হচ্ছে প্রতিনিয়ত এই বিষয়ে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে।

আরও পড়ুন
Loading...