বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ক্লাব নাইট অনুষ্ঠিত

NewsDetails_01

বান্দরবানের ক্লাব নাইট অনুষ্ঠানে গান পরিবেশন করছে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।
অফিসার্স ক্লাব বান্দরবানের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে ক্লাব নাইট অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় বান্দরবান অফিসার্স ক্লাব প্রাঙ্গনে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক এর সভাপতিত্বে এসময় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার মো.যুবায়ের সালেহীন,এনডিইউ পিএসসি,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,সহকারী কমিশনার (রাজস্ব) নুর এ জান্নাত রুমি ,সহকারী কমিশনার (ভূমি) নাজমা বিনতে আমীন,নেজারত ডেপুটি কালেক্টর মো. আলী নূর খান,সহকারী কমিশনার মো. আজিজুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মো.কামরুজ্জামান,বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাসসহ বান্দরবানে বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের প্রধান ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
এসময় ক্লাব নাইট অনুষ্টানে অতিথিদের জন্য ছিল আকষর্নীয় র‌্যাফেল ড্র,হাউজি খেলাসহ বিভিন্ন আয়োজন। অনুষ্টানে ঢাকা,চট্টগ্রাম ও স্থানীয় সংগীত শিল্পীদের পরিবেশনায় ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্টানে নিয়মিত শিল্পীদের পাশাপাশি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস,নীলু মার্মার পরিবেশনায় জনপ্রিয় সংগীতগুলো শ্রোতাদের আরো উৎসুক করে তোলে। বছর শেষে জেলা অফিসার্স ক্লাবের আয়োজনে এই ধরণের জমকালো অনুষ্টান উপস্থিত সকলকে মনোমুগ্ধ করে তোলে।

আরও পড়ুন