বর্ণিল আয়োজনে রাঙামাটিতে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজন ও ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে রাঙামাটিতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার বিকাল ৩টায় রাঙামাটি শহরের জেলা পরিষদ প্রাঙ্গণ হতে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের হ্যাপি মোড়, বনরুপা, কাঁঠালতলী হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আলোচনা সভা এবং কেক কাটা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।

রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রধান বক্তা হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।