বর্তমান সরকারের আমলে অসহায়রা পাচ্ছেন বিভিন্ন সহযোগিতা : মন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে অসহায়রা বিভিন্ন সাহায্য সহযোগিতা পাচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় সাধারণ জনসাধারণ বয়স্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতাসহ ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় মত জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা করার জন্য সরকারের অনুদান পাচ্ছে আর এতে অসহায়রা নতুনভাবে বেঁচে থাকার স্বপ্ন দেখছে।

শনিবার (১২ জুন) দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে বান্দরবানে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের আমলে গরীব ও অসহায়রা যেভাবে সরকারি সহায়তা পাচ্ছে অতীতে কোন সরকার এভাবে গরীব ও দু:খীদের পাশে দাঁড়ায়নি। এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সমাজের বিত্তবানদের গরীব ও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান এবং একটি সুখী ও সমৃদ্ধশালী সোনার বাংলাদেশ নির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহবান জানান।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক মো:সাইফুল ইসলাম,পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু, সদস্য তিং তিং ম্যা,সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা,জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিলটন মুহুরী, প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগী ও তাদের পরিবারের সদস্যরা ।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৩০জনকে ৫০হাজার টাকা করে মোট ১৫লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।