বর্তমান সরকারের আমলে বান্দরবানের সড়ক ব্যবস্থার ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে : বীর বাহাদুর

বান্দরবান অংশের ওভারলে কাজের শুভ উদ্বোধন করছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বতর্মান সরকারের আমলে বান্দরবানের সড়ক ব্যবস্থার ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। শুধু বান্দরবানেরই নয়, তিন পার্বত্য জেলার রাস্তাঘাটেরই উন্নয়ন হয়েছে।
গত বুধবার বিকালে বান্দরবান সাঙ্গু ব্রীজের পশ্চিম পাশে রাঙ্গামাটি (ঘাগড়া) থেকে চন্দ্রঘোনা ও বাঙ্গালহালিয়া থেকে বান্দরবান সড়কের (আর-১৬১) বান্দরবান অংশের ওভারলে কাজের শুভ উদ্বোধন কালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এ কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, বান্দরবান অংশের ২৯ কিঃমিঃ সড়কের ওভারলে কাজ শুরু হয়েছে। চন্দ্রঘোনা সড়কে ইতিমধ্যে কাজ শুরু হয়েছে,ওদিকের কাজ গুলো আমি দেখেছি। খুব সুন্দরভাবেই চলছে। তিনি বলেন, শুধু এ সড়কই নয়, বান্দরবানের বিভিন্ন দূর্গম উপজেলাতেও রাস্তাঘাটের ব্যাপক উন্নতি হয়েছে, এসময় প্রতিমন্ত্রী নির্ধারীত সময়ে ও সুন্দরভাবে সড়কের কাজ শেষ করার জন্য সড়ক বিভাগকে অনুরোধ করেন।
অনুষ্ঠানে সড়ক বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী এ কে এম আজাদুর রহমানের সভাপতিত্বে এ সময় বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার মুহাম্মদ যুবায়ের সালেহীন (পিএসসি),অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলমপুলিশ সুপার মোঃ জাকির হোসেন মজুমদার, বান্দরবান সেনা রিজিয়নের জোন কমান্ডার লেঃ কর্ণেল রায়হানুর রশীদ সিদ্দিকি (পিএসসি), বান্দরবান সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ সজীব আহম্মেদ সহ বান্দরবানের সড়ক বিভাগের বিভিন্ন কর্মকর্তা ও ঠিকাদার ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
বান্দরবান সড়ক বিভাগ জানায়, প্রায় বিশ কোটি টাকা ব্যয়ে বান্দরবান সড়ক বিভাগের বাস্তবায়নে রাঙ্গামাটি (ঘাগড়া) – চন্দ্রঘোনা -বাংগাল হালিয়া-বান্দরবান সড়কের ২৯ কিঃমিঃ সড়কের ওভারলে কাজ আগামী ৬ মাসের মধ্যে সম্পন্ন হবে আর এর ফলে পার্বত্য এলাকার যোগাযোগ ব্যবস্থার আরো উন্নয়ন সাধিত হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।