বহিরাগতদের সরিয়ে দিতে দাবি জানালেন বান্দরবানের বিএনপি’র প্রার্থী জাবেদ রেজা

পৌর নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা সংগঠিত করার জন্য বান্দরবানের বিভিন্ন হোটেলে বহিরাগতরা অবস্থান করছে বলে অভিযোগ করে বান্দরবান পৌর নির্বাচনের বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা বলেন, সুষ্ঠ নির্বাচনের স্বার্থে বান্দরবানে যাতে বহিরাগতরা অবস্থান গ্রহন করতে না পারে সেই ব্যাপারে নির্বাচন কমিশন ও প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারী) শনিবার সকালে বান্দরবান শহরের জজ কোর্টের সামনে বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা এই অভিযোগ করেন।
এসময় জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং, মেয়র প্রার্থী জাবেদ রেজা, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী মহতুল হোসেন যত্ন। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন, সহ সাংগঠনিক সম্পাদক মং শৈম্রাই, বিএনপি নেতা আবিদুর রহমান, রিটল বিশ্বাস, চনু মং মার্মা, জেলা যুবদলের সাবেক আহবায়ক আবু বক্কর ও সদস্য সচিব শাহাদাত হোসেন, জেলা মহিলা দলের আহবায়ক কাজী নিরুতাজ বেগম উপস্থিত ছিলেন।

এসময় বিএনপির এই মেয়র প্রার্থী আরো বলেন, চট্টগ্রামের পদুয়া, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি,লামা ও আলীকদম থেকে বিভিন্ন লোকজন এনে বান্দরবানের হোটেলগুলোতে রাখা হয়েছে। সুষ্ঠ নির্বাচনের স্বার্থে তাদের বান্দরবান ত্যাগ করা উচিত। তিনি আরো বলেন, বিএনপিরও যদি কোন লোকজন থাকে তাদেরও বান্দরবান ত্যাগ করা উচিত। হোটেল বিলকিস, গ্রীন্ড ভ্যালি, হোটেল পূরবী, হিলটনসহ বিভিন্ন হোটেলে বহিরাগতরা আছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।