বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনকে ধন্যবাদ জানালেন ক্যশৈহ্লা

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এর আয়োজনে মশাল প্রজ্জলন করার জন্য ১১ তম এসএ গেমসের স্বর্ণজয়ী বান্দরবানের জউপ্রু (কারাতে) ও ইতি ইসলাম (উশু)-কে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন মনোনীত করায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনকে ধন্যবাদ জানান বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আগামী ১ এপ্রিল থেকে-১০ এপ্রিল পর্যন্ত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ আয়োজন উপলক্ষে আগামী ২৭ মার্চ সকালে আনুষ্ঠানিকভাবে টুঙ্গিপাড়া হতে বিভিন্ন স্পটে সাফ গেমসের স্বর্ণপদক প্রাপ্ত ১২ জনের একটি গ্রুপ বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের মশাল প্রজ্জলনে অংশগ্রহন করবে। এবং সড়ক যোগে ভাঙ্গা ফেরী ঘাট হয়ে মাওয়া প্রান্ত অতিক্রম করে তা ২৮ মার্চ হতে ১ এপ্রিল সন্ধ্যা পর্যন্ত ঢাকায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন ভবনে প্রজ্জলিতভাবে সংরক্ষিত রাখা হবে। আর এ মশাল র‌্যালীতে অংশগ্রহণের জন্য ১১ তম এসএ গেমসে স্বর্ণজয়ী বান্দরবানের জউপ্রু (কারাতে) ও ইতি ইসলাম (উশু)-কে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন মনোনীত করেছে।

তাই এই দুই স্বর্ণ কন্যাকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ হতে অভিনন্দন ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন-কে আন্তরিকভাবে ধন্যবাদ জানানো হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।