বাংলাদেশ এফজি কল্যাণ সমিতি বান্দরবান আঞ্চলিক শাখার নির্বাচন অনুষ্ঠিত

NewsDetails_01

উৎসবমুখর পরিবেশে বান্দরবানে বাংলাদেশ এফ জি কল্যাণ সমিতি বান্দরবান আঞ্চলিক শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৩১ ডিসেম্বর) সকালে বাংলাদেশ এফ জি কল্যাণ সমিতির বান্দরবান আঞ্চলিক কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

সকাল ১০টা থেকে শুরু হওয়া উৎসবমুখর পরিবেশে এফ জি কল্যাণ সমিতির সদস্যরা ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রয়োগ করে। পরে দুপুর ১টায় নির্বাচনের ফলাফল ঘোষনা করেন নিবাচন কমিশনার মোহাং শাহাদাৎ হোছাইন চৌধুরী।

নির্বাচনে ৫০জন ভোটারের মধ্যে ৪৮জন ভোটার তাদের ভোট প্রদান করে এবং সিংহ মার্কা নিয়ে ২৭ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয় মো.গোলাম ছরোয়ার, আনারস মার্কা নিয়ে ৩২ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয় নাসিরুল আলম চৌধুরী আর বিনা প্রতিদ্ধন্ধীতায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয় আব্দুস সবুর মাছুম।

NewsDetails_03

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মোছা মিয়া, সহ-সভাপতি দ্বীপেন কুমার,সহ-সাধারণ সম্পাদক নুরুল এহেছান চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক ফায়সাল খান, কোষাধ্যক্ষ সাদেকুর রহমান, দপ্তর সম্পাদক মো.রফিকুল ইসলাম, হিসাব নিরীক্ষক আব্দুল কাদের, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো.মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্য্যকরী সদস্য মাসুদ রানা, কার্য্যকরী সদস্য রাজু আহম্মেদ, কার্য্যকরী সদস্য নুরুল হুদা স্বপন, কার্য্যকরী সদস্য জামাল হোসেন, কার্য্যকরী সদস্য আরিফুর রহমান।

নিবাচন কমিশনার মোহাং শাহাদাৎ হোছাইন চৌধুরী জানান, সুষ্টু ও সুন্দরভাবে এবারের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এবং নির্বাচনে ৫০জন ভোটারের মধ্যে ৪৮জন ভোটার তাদের ভোট প্রদান করেছে। তিনি আরো জানান, বাংলাদেশ এফ জি কল্যাণ সমিতি বান্দরবান আঞ্চলিক শাখার নবনির্বাচিত এই কমিটি আগামী ৩বছরের জন্য দায়িত্ব পালন করবে।

প্রসঙ্গত: বাংলাদেশ এফ জি কল্যাণ সমিতি বান্দরবান আঞ্চলিক শাখার নির্বাচন উপলক্ষ্যে গত ১৯ ডিসেম্বর মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়, ২৪ ডিসেম্বর মনোনয়ন যাচাই বাছাই হয়, ২৬ ডিসেম্বর প্রতীক বরাদ্ধ দেয়া হয় আর ৩১ ডিসেম্বর উৎসবমুখর পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন