বাংলাদেশ যুব গেমস এর রাঙামাটি জেলা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বাংলাদেশ যুব গেমস এর রাঙামাটি জেলা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরণ করেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্ববধানে আয়োজিত ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বাংলাদেশ যুব গেমস-২০১৮ এর রাঙামাটি চিংহ্ল্যা মং মারী স্টেডিয়ামে শনিবার বিকালে রাঙামাটি জেলা পর্যায়ের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ মানজারুল মান্নান, রাঙামাটি জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম শফি কামাল, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রতিনিধি ও দাবা ফেডারেশনের কোষাধ্যক্ষ শামসুল কবির চৌধুরী, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমা’সহ খেলোয়াড়, ক্রীড়ামোদী ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তারা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
সমাপনী অনুষ্ঠান ফুটবল খেলায় রাঙামাটি সদর উপজেলা একাদশ বনাম বাঘাইছড়ি উপজেলা একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে উভয় দল গোল করতে না পারায় খেলা ট্রাইবেকার হয়, ট্রাইবেকারে সদর উপজেলা একাদশকে ০৬ গোলে হারিয়ে বাঘাইছড়ি উপজেলা একাদশ বিজয়ী হয়। এছাড়া দৌড়, কাবাডি, জুডো, কারাতে, বক্সিং, ব্যাটমিন্টন’সহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার তুলে দেন।
উল্লেখ্য, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের তত্ত্ববধানে তৃণমূল পর্যায় হতে খোলোয়াড় খুঁজে বের করার লক্ষ্যে গত সোমবার রাঙামাটিতে র‌্যালী আলোচনা সভা ও বিভিন্ন ইভেন্টের মধ্য দিয়ে বাংলাদেশ যুব গেমস শুরু হয়। এখান থেকে উঠে আসা ছেলে-মেয়েদেরকে উন্নত প্রশিক্ষণ দিয়ে গড়ে তোলা হবে বলে জানান সংশ্লিষ্টরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।