বাইশারীতে আওয়ামী লীগ প্রার্থীর পোস্টারে অগ্নিসংযোগ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী অফিসের আশে-পাশের টাঙ্গানো নৌকার পোস্টার রাতের আঁধারে দলবদ্ধ ভাবে এসে ছিঁড়ে মাটিতে ফেল অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।
স্থানীয় সূত্রে জানা গেছে, নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের করোলিয়া মোরা নতুন এলাকায় সোমবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক ১টা থেকে ১টা ৩০ মিনিটের মধ্যে এ ঘটনা ঘটে। এ সময় অনেক পথচারীরদের নজরেও পড়ে যায় ঘটনাটি।
বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, আমাদের স্থানীয় নেতৃবৃন্দ ও কর্মীদের নিয়ে পাড়ায় পাড়ায় প্রার্থীর প্রচার-প্রচারণা শেষ করে রাত সাড়ে ৯টায় পর্যন্ত নির্বাচনী অফিসে অবস্থান করে নেতা-কর্মীরা যার যার ঘরে ফিরে গেলে গভীর রাতে এলাকার লোকজনের চিৎকার-চেচামেচির আওয়াজ পেয়ে দৌড়ে এসে দেখতে পায় বিভিন্ন জায়গায় টাঙ্গানো নৌকার পোস্টার ছিড়ে মাটিতে ফেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
নাইক্ষ্যংছড়ি থানা ইনর্চাজ মো,আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।