বাইশারীতে জঙ্গি বিরোধী জনসভা

বাইশারীতে জঙ্গি বিরোধী জনসভা
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদের উদ্যেগে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গি বিরোধী জনসভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাইশারী বাজার চত্বরে এ জনসভা অনুষ্টিত হয়।
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানির সভাপতিত্বে জনসভায় উপজেলা নিবার্হী অফিসার এস,এম সরওয়ার কামাল প্রধান অতিথির বক্তৃতায় বলেন, যারা জঙ্গি কার্যক্রম পরিচালনা করেন এবং এসব কাজে জড়িত তারা দেশ ও জাতির শত্রু এবং দেশদ্রোহী। জনপ্রতিনিধিদের অসচেতনতার কারনেই জাতীয়সনদসহ বিভিন্ন সুযোগ সুবিধা নিয়েছিল সীতাকুন্ড ঘটনায় জড়িত জঙ্গিরা। আগামীতে বহিরাগতদের যেকোন ধরনের সেবা প্রদানের ক্ষেত্রে আরো সর্তক হতে হবে।
বিশেষ অতিথির বক্তৃতায় নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম তৌহিদ কবির বলেন, জঙ্গি ও সন্ত্রাস রোধ করে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব অক্ষুন্ন রেখে দেশের জনগণের নিরাপত্তা প্রদানে পুলিশ প্রশাসন সর্বাত্বক কাজ করে যাচ্ছে। এজন্য সর্বস্থরের জনতাকে এককাতারে এসে পুলিশ প্রশাসনকে সহায়তা করতে হবে।
সভাপতির বক্তব্যে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী বলেন,সন্ত্রাস, নাশকতা ও জঙ্গি প্রতিরোধে আগামীতেও দলমত নির্বিশেষে ইউনিয়ন পরিষদ কাজ করে যাবে।
জনসভায় আরো বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাবেক চেয়ারম্যান মনিরুল হক, সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি রিদুয়ানুল হক, শিক্ষক প্রতিনিধি আলহাজ্ব কামাল হোসাইন, প্রেসক্লাব ক্রিড়া সম্পাদক আবদুর রশিদ, রাবার বাগান ম্যানেজার আল আমিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল মান্নান জিন্নাহ, বাজার চৌধুরী মইঅং চাক, ব্যবসায়ী মীর্জা হাবিব বেগ, আক্তারুজ্জামান প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।