বাইশারীতে পিএসসি ও এবতেদায়ী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

নাইক্ষ্যংছড়ির বাইশারীর ৩২নং তুফান আলী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান
নাইক্ষ্যংছড়ির বাইশারীর ৩২নং তুফান আলী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান
নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীর ৩২নং তুফান আলী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ইউনিয়নের নারিচবুনিয়া জুনিয়র দাখিল মাদ্রাসার প্রাথমিক ও এবতেদায়ী সমাপনী পরীক্ষার্থীদের বিদায়, দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০ টায় তুফান আলী সরকারী প্রাথমিক বিদ্যালয় হলরুমে কোরআন তেলাওয়াত ও ত্রিপিটক পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী শিক্ষক নুরুল আজিম এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় প্রধান শিক্ষক চাইলাউ চাক।
স্বাগত বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ নাজিম উদ্দিন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম।
অনুষ্ঠানে বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম বলেন, আলোকিত জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নাই, বর্তমান সরকার প্রাথমিক শিক্ষাকে গুরুত্ব দিয়ে বেতন ভাতা এবং নানা প্রকার সুযোগ সুবিধাসহ বছরের শুরুতেই পাঠ্যবই ছাত্র ছাত্রীদের হাতে পৌছে দিয়েছে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাইশারী আব্দুর রহমান ইবনে আউফ (রা:) ও রহমানিয়া এতিমখানার পরিচালক মাওলানা মঞ্জুরুল ইসলাম, নারিচবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংলায়ে মার্মা, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহিম, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল কবির রাশেদ, ছৈয়দ হোছনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে নারিচবুনিয়া জুনিয়র দাখিল মাদ্রাসায় সকাল ১১টায় বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাদ্রাসা সুপার মাওলানা জহিরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ ফরিদুল আলম। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী শাহ্ নুরুদ্দীন দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি সাংবাদিক আব্দুর রশিদ, নারিচবুনিয়া কিন্ডার গার্ডেন পরিচালনা কমিটির সভাপতি মোঃ বাবুল হোসেন, ঈদগাঁও ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক নুরুল ইসলাম বাঙ্গালী, আমিনুল হকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা।
অনুষ্ঠান শেষে বিদায়ী পরীক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয় এবং মোনাজাতের মাধ্যমে দেশ-জাতির কল্যাণ কামানা ও পরীক্ষার্থীদের জন্য বিশেষ প্রার্থনা করা হয়। এছাড়া বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়, করলিয়ামুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পিএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্টান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।