বাইশারীতে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু

বাইশারীতে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সদস্য সংগ্রহ ও নবায়ন-২০১৭ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। আজ জুলাই শুক্রবার বেলা ১২টার সময় বাইশারী বাজার চত্বরে সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে এক সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির নব গঠিত কমিটির সভাপতি মাম্যাচিং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গনি, জেলা বিএনপির সহ-সভাপতি আবদুল মাবুদ, নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার সহ জেলার নেতৃবৃন্দরা।
বাইশারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের সভাপতি আবু সুফিয়ান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি নুরুল আবছার সোহেল, ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নুর কারবারী, বিএনপি নেতা ও সৌদি প্রবাসী মোঃ আবুল কালাম, ইউপি সদস্য আবু তাহের, ইউনিয়ন যুবদলের সভাপতি জসিম উদ্দিন, শ্রমিক দল সভাপতি সব্বির আহাম্মদ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ, ছাত্রদল সভাপতি মুফিজুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ সহ নেতৃবৃন্দরা।
বেলা ১২ টার সময় সদ্য ঘোষিত নব কমিটির সভাপতি মাম্যাচিং মার্মা বাইশারীতে আগমণে স্থানীয় বিএনপি, যুবদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতাকর্মীরা মোটর সাইকেল বহর নিয়ে এবং ফুলের তোঁড়া দিয়ে স্বাগত জানান। এছাড়া পৃথকভাবে যুবদল সভাপতি জসিম উদ্দিন ও ছাত্রদলের সভাপতি মুফিজুর রহমানের নেতৃত্বে এক বিশাল মিছিল নিয়ে জেলা বিএনপির নব গঠিত কমিটির নেতৃবৃন্দদের স্বাগত জানান। এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনে শত শত লোকজন উপস্থিত ছিলেন।
সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা কমিটির সভাপতি মাম্যাচিং মার্মা উপস্থিত নেতাকর্মীদের মাঝে বলেন, এখন আর দ্বিধা বিভক্তির সময় নেই। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের মত বিরোধ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে সকলকে একসাথে কাজ করার আহব্বান জানান। এর পরপরই তিনি দলীয় নেতাকর্মীদের মাঝে সদস্য সংগ্রহ ও নবায়নের ফরম বিতরণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষনা করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।