বাইশারীতে বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করতে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে ইউনিয়ন পরিষদ, বিভিন্ন রাজনৈতিক দল ও শিক্ষা প্রতিষ্ঠানগুলো।
পরিষদের পক্ষ থেকে রাত ১২ টায় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা সরকারী, স্বায়ত্বশাসিত এবং বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন, ৯ টা ৩০ মিনিটে সার্বজনীন ভাবে উচ্চ বিদ্যালয় মাঠে পতাকা উত্তোলন, সকাল ৯ টা ৫০ মিনিটে ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান এবং দুপুর ২ টায় পুরুস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজনের কর্মসূচি গ্রহন করা হয়েছে। ইতিমধ্যেই এসব কর্মসূচি বাস্তবায়ন করতে কমিটিও গঠন করা হয়েছে।
এদিকে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) পক্ষ থেকেও বিজয় দিবস উদযাপনে দিন ব্যাপি কর্মসূচি গ্রহন করা হয়েছে।
ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, লাখো শহীদের রক্তে অর্জিত এই দিবসটির স্মরণে সকাল ৯ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বিকাল ৩ টায় বাজার চত্বরে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভার মধ্য দিয়ে দিন ব্যাপি কর্মসূচি শেষ হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।