বাইশারী যুবলীগের সভাপতি আবুল কালাম, সাধারন সম্পাদক নুরুল আলম

দীর্ঘ এক যুগ পর অবশেষে সম্পন্ন হয়েছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন যুবলীগের সম্মেলন ও কাউন্সিল। বুধবার সবার সর্বসম্মতিক্রমে সভাপতি পদে আবুল কালাম, সিনিয়র সহ সভাপতি পদে শামশুল আলম, সাধারন সম্পাদক নুরুল আলম, যুগ্ন সম্পাদক মোঃ ইউনুছ ও সাংগঠনিক সম্পাদক পদে সাবেক ছাত্রলীগ নেতা নুরুল কবির রাশেদ নির্বাচিত হয়েছেন।
সংগঠনটির সূত্রে জানা গেছে, গত ২৫ জানুয়ারী দুপুর ২টায় বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলেেনর মধ্য দিয়ে শুরু হয় যুবলীগের কাউন্সিল ও সম্মেলন। সাবেক যুবলীগ সাধারন সম্পাদক আবু জাফরের পরিচালনায় সাবেক যুবলীগের সভাপতি ও বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের সভাপতিত্বে কাউন্সিল ও সম্মেলন উদ্বোধন ঘোষনা করেন উপজেলা যুবলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন।
কাউন্সিল ও সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক হ্লাথোয়াইরি মার্মা, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ক্যাউচিং চাক, আওয়ামীলীগ নেতা শফিউল্লাহ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আবু তাহের কোম্পানী, তসলিম ইকবাল চৌধুরী, সদস্য সচিব মোঃ ইমরান, জেলা যুবলীগ আহবায়ক মোঃ হোসেন, যুগ্ন আহবায়ক ওমর ফারুক, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক হোছন আহমদ প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।