বাইশারীতে সেনাবাহিনীর ত্রাণ বিতরন

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে সেনাবাহিনীর সদস্যরা করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারনা মুলক মাইকিং, জনসচেতনতার জন্য লিফলেট বিতরন ও মাস্কবিহীন লোকজনদের মাস্ক পরিধান করিয়ে দেওয়া সহ গ্রামের হত দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

আজ বুধবার (৮ এপ্রিল) সকালে ইউনিয়নের বাইশারী বাজারের বিভিন্ন অলিগলিতে আলীকদম সেনা জোনের মেজর মোস্তাক আহমদ, ক্যাপ্টেন মোঃ মর্তুজা, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির নেতৃত্বে সেনা সদস্যরা এবং পুলিশ সদস্যরা জনসচেতনতার জন্য মাইকিং, বাজারের প্রতিটি দোকান মনিটরিং, জনসমাগম পরিহার, নির্দিষ্ট সময়ে দোকান খোলা ও বন্ধসহ নানা বিষয়ে জনসাধরন কে সচেতন করেন।

NewsDetails_03

এছাড়া সকাল সাড়ে ১১টা থেকে বাইশারী বাজার, করলিয়ামুরা বাজার, বটতলী বাজার ও গ্রামের বিভিন্ন দোকানে সেনাসদস্যরা টহল ও লিফলেট বিতরন করেন এবং গনজমায়েত এড়িয়ে চলার আহবান জানান। পাশাপাশি সেনাবাহিনী কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও বিতরণ করেন।

আলীকদম সেনা জোনের মেজর মোস্তাক আহাম্মেদ বলেন, যে কোন পরিস্থিতিতে সেনাবাহিনী আপনাদের পাশে আছে এবং জনসচেতনতার জন্য সেনাবাহিনীর টহল অব্যাহত থাকবে।

সেনাবাহিনী ও প্রশাসন এলাকায় পরির্দশন করার সময় সাথে ছিলেন, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলী, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সহ-সভাপতি আব্দুল হামিদ, ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক জাহাংগীর আলম কাজল,সাংবাদিক আব্দুর রশিদ, বাজার সভাপতি জাহাংগীর আলম বাহাদুর প্রমুখ।

আরও পড়ুন