বাইশারী আওয়ামী লীগের আয়োজনে শোক দিবস উদযাপনের প্রস্তুতি সভা

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যদায় পালনের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৭ আগস্ট) সকাল ১০টায় বাইশারী ইউনিয়ন পরিষদের মিলনায়তনে বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক চেয়ারম্যান জালাল আহমদের সভাপতিত্বে ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আবদুল মান্নানের কোরআন তেলওয়াতের মাধ্যমে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।

NewsDetails_03

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, বাইশারী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ ওমর ফারুক, আওয়ামী যুবলীগের সভাপতি একরামুল হক রাজু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা, আজগর আলী প্রমুখ।

এসময় বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দেড় শতাধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে উপস্থিত আওয়ামী লীগের নেতৃবৃন্দের মতামত ও পরামর্শক্রমে বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তাবিত বিভিন্ন কর্মসূচীতে রয়েছে, খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং আলোচনা সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আরও পড়ুন