বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি স্থগিত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি স্থগিত করেছে উপজেলা ছাত্রলীগ। আজ রবিবার সকালে এ কমিটি স্থগিত করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে কমিটি স্থগিত করার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরুল্লাহ কবির বিন্দু ও সাধারণ সম্পাদক উবা চিং মারমা।
উল্লেখিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বান্দরবান জেলা ছাত্রলীগের নির্দেশনায় নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক উপজেলার আওতাধীন ২নং বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি সাময়িক ভাবে স্থগিত করা হলো। তবে পরবর্তী নির্দেশ না হওয়া পর্যন্ত কমিটি স্থগিত বহাল থাকিবে।
আর এদিকে কয়েকজন ছাত্রনেতা জানান, গত শনিবার পার্বত্য বিষয়ক প্রতিমন্ত্রির আগমনে বাইশারী ইউনিয়ন পরিষদ আয়োজিত সরকারের বিভিন্ন প্রকল্পের উন্নয়ন কর্মকান্ড নিয়ে উদ্বোধন এবং জনসভাকে কেন্দ্র করে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এন,কে রিপন জেলা আওয়ামীলীগ সদস্য ও ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানীর সাথে দুরব্যবহার ও সংগঠন বিরোধী নানা কর্মকান্ডের প্রেক্ষিতে বাইশারী ইউনিয়ন ছাত্রলীগ কমিটি স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই ইউনিয়ন ছাত্রলীগের কমিটি স্থগিত থাকবে বলেও জানিয়েছেন তারা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।