বাইশারী মডেল কেজি এন্ড গার্লস হাই স্কুলে বার্ষিক ক্রীড়া

বাইশারী মডেল কেজি এন্ড গার্লস হাই স্কুলে বার্ষিক ক্রীড়া
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী মডেল কেজি এন্ড গার্লস হাই স্কুলে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
শনিবার সকাল ১০টায় বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম। এসময় তিনি বলেন, লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষার্থীদের মেধা বিকাশে এক ধাপ এগিয়ে নিয়ে যায়। তাছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান এবং খেলাধুলা ছাত্র ছাত্রীদের অন্য মানসিকতা থেকে ফিরিয়ে আনে। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলার বিকল্প নাই। তিনি আরো বলেন, অভিভাবকেরা সচেতন হলে শিশুরা কোন অপরাধ কর্মকান্ডে জড়িত হতে পারবে না। তাই সকল অভিভাবককে সন্তানদের প্রতি খেয়াল রাখতে হবে।
সহকারী শিক্ষক নুরুল আমিনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মডেল কেজি এন্ড গার্লস হাই স্কুলের অধ্যক্ষ মোহাম্মদ হাছান আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মহিলা ইউপি সদস্যা সাবেকুন্নাহার, সাংবাদিক আব্দুল হামিদ, আব্দুর রশিদ, সহকারী অধ্যক্ষ আবু নছর প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য নুরুল আজিম, আবু তাহের, আনোয়ার সাদেক, সাবেক যুবলীগ নেতা আবু জাফর, সাবেক ছাত্রলীগ নেতা মো:শাহীন, রাবার বাগান ব্যবস্থাপক ফরিদুল আলম, মনির হোসেন লাল প্রমুখ।
বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে দলগত গান, নৃত্য, উপস্থিত বক্তব্য ও গান পরিবেশন করে উপস্থিত দর্শককে মাতিয়ে তুলেন শিক্ষার্থীরা। অনুষ্ঠান শেষে বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে পুরষ্কার প্রদান করেন প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।