বাঘাইছড়িতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলাতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

আজ সোমবার ৭ই মার্চ সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে যথাযথ মর্যাদায় উক্ত আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন বাঘাইছড়ি।

এ সময়ে মো. তোফায়েল আহমেদের সঞ্চালনায়, উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম এর সভাপতিত্বে, উপস্থিত ছিলেন,বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আবুল কাইয়ুম।

আরো উপস্থিত ছিলেন,বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, বীর মুক্তিযুদ্ধা আজিজুল রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ।

এছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ সময়ে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের গুরুত্ব ও তাৎপর্য তরুণ প্রজন্মের কাছে তুলে ধরায় স্ব স্ব অবস্থান থেকে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।