বাঘাইছড়িতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা যুবলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১১ টায় বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি বৃষকেতু চাকমা।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামী-যুবলীগের সভাপতি মোঃ হোসেন শাহরিয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জগৎ দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভার উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা যুবলীগের সভাপতি ও রাঙ্গামাাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী।

বর্ধিতসভায় বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা যুবলীগের সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজল, সহ-সভাপতি আশীষ কুমার চাকমা নব, মোঃ আবু তৈয়ব, শহীদুল আলম স্বপন, যুগ্ম সম্পাদক সুজন বড়ুয়া, মনসুর আহম্মেদ মান্না, বিজ্ঞান তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোঃ ওসমান গনি প্রমূখ।

বর্ধিত সভায় বাঘাইছড়ি উপজেলার ৮টি ইউনিয়নসহ পৌরসভার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। যুবলীগের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে রাঙ্গামাটির ১০টি উপজেলায় যুবলীগের বর্ধিতসভার আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা যুবলীগ নেতৃবৃন্দ। বর্ধিত সভার আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।