বাঘাইছড়িতে হত্যাকাণ্ডের ঘটনায় আটক ২ জন

গ্রেফতারকৃত সন্ত্রাসী ত্রিদিব চাকমা ও লারে চন্দ্র
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার নয় মাইল এলাকায় সংঘটিত বহুল আলোচিত হত্যাকাণ্ডের ঘটনায় দুইজন সন্দেহভাজনকে যৌথবাহিনী আটক করেছে। গ্রেফতারকৃত সন্ত্রাসী ত্রিদিব চাকমা জেএসএস (মূল) দলের এবং লারে চন্দ্র ইউপিডিএফ (মূল) এর সক্রিয় সদস্য। গ্রেফতারকৃতদের মধ্যে লারেচন্দ্র উক্ত এলাকায় অবৈধ চাঁদা সংগ্রহের সঙ্গেও জড়িত। আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে লংগদু সেনা জোনের দুইটি পৃথক অভিযানে ত্রিদিব চাকমা এবং লারে চন্দ্রকে গ্রেফতার করে।
এই ব্যাপারে বাঘাইছড়ি থানার ওসি এমএ মঞ্জুর বলেন, শুনেছি যৌবাহিনীর অভিযানে ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা এই মামলায় জড়িত থাকলে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।
প্রসঙ্গত, গত ১৮ মার্চ তারিখ বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে যাওয়ার সময় নয় মাইল নামক এলাকায় দুটি চান্দের গাড়ির উপর সন্ত্রাসীরা অতর্কিত ব্রাশ ফায়ার করলে করলে ৭ জন নিহত হন এবং ১৮ জন আহত হয়। এই হত্যাকাণ্ডের প্রেক্ষিতে নিরাপত্তা বাহিনী দৃষ্কৃতিকারীদের গ্রেফতারে সাঁড়াশি অভিযান শুরু করে এরই ধারাবাহিকতায় দুইজন সন্ত্রাসীকে গ্রেফতার করা হলো।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।