বাঘাইছড়িতে হত্যা মামলার আসামী গ্রেপ্তার

NewsDetails_01

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলাধীন রুপকারী মুসলিম ব্লক এলাকার গৃহবধূ হত্যার মামলায় ২ জনকে গ্রেপ্তার করেছে বাঘাইছড়ি থানার পুলিশ।

২০১৯ সালের ৩ ই মার্চ রাতে শাবনুর আক্তার (১৮) তার শশুর বাড়ির ঘরে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়। গত ২২ সেপ্টম্বর ২০২১ তারিখে ফরেনসিক বিভাগের রিপোর্টে আত্নহত্যা নয়, হত্যা করা হয়েছে এই মর্মে প্রতিবেদন দেওয়ার প্রেক্ষিতে মৃত (গৃহবধূ) শাবনুর আক্তার (১৮)এর পিতা চান মিয়া , গত ২২ শে সেপ্টম্বর ২০২১ তারিখে দীঘিনালা উপজেলা খাগড়াছড়ি জেলায় বাদী হয়ে মেয়ের স্বামীর বাড়ির ৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

NewsDetails_03

এরই প্রেক্ষিতে ২৫ শে সেপ্টেম্বর শনিবার আনুমানিক রাত-সাড়ে এগারোটা ঘটিকার সময় এজাহার ভুক্ত আসামি জোহরা বেগম (৪৮) স্বামীঃ মৃত শফিক ব্যাপারী, ও ফাতেমা বেগম (২৭) স্বামীঃ মাহাবুব সাইয়দ’কে গ্রেপ্তার করে বাঘাইছড়ি থানার এসআই মোঃ আসাদ ও এসআই ইমতিয়াজ এর নেতৃত্বে পুলিশের একটি টিম ।

এ ব্যাপারে বাঘাইছড়ি থানার এসআই মো আসাদ বলেন, ফরেনসিক বিভাগের রিপোর্ট অনুযায়ী হত্যা মামলার আসামি দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি, আজ রোববার তাদেরকে রাঙামাটি কোর্টে প্রেরন করা হয়েছে।

আরও পড়ুন