বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান জেলহাজতে

বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান
বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান
অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট অপহরণ করার ঘটনার প্রধান আসামী রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির উপজেলা সভাপতি বড়ঋষি চাকমাও তিন জেএসএস নেতাকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।
মামলার বিবরনে জানা যায়, রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় অবসর প্রাপ্ত সার্জেন্ট মুকুল চাকমাকে স্ব পরিবারে অপহরনের অভিযোগে মুকুল চাকমার মেয়ে নমিষা চাকমা বাদী হয়ে বাঘাইছড়ি থানায় উপজেলা পরিষদ চেয়ারম্যান বড় ঋষি চাকমাক প্রধান আসামী করে ৯ জনকে আসামী করে অভিযোগ দায়ের করে । মামলার পরিপ্রেক্ষিতে হাইকোর্ট থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান বড় ঋষি চাকমা সহ অপর তিনজন আসামী গত ১৬-০৮-২০১৬ইং ৪ সপ্তাহের জন্য অন্তবর্তী কালীন জামিন গ্রহন করেন এবং হাইকোর্টের নির্দেশনা অনুসারে রাঙামাটির চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর আদালতে মঙ্গলবার আত্মসমার্পন করেন ।
এই মামলায় মঙ্গলবার সকালে রাঙামাটি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: রোকনউদ্দীন কবিরের আদালতে জামিন নিতে আসেন উপজেলা চেয়ারম্যান বড়ঋষি চাকমাসহ চার জেএসএস নেতা। এরা হলেন প্রভাত কুমার চাকমা,ত্রিদিব চাকমা এবং অজয় চাকমা। আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়ে দেন।
রাঙামাটি পুলিশের সহকারি পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল জানিয়েছেন, বাঘাইছড়ি থানার অপহরণ মামলা ছাড়াও দীঘিনালা থানায় আরো একটি হত্যা মামলার আসামী বড় ঋষি চাকমা।
আদালত উপজেলা পরিষদ চেয়ারম্যান বড় ঋষি চাকমাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেওয়ায় কড়া নিরাপত্তার মধ্যে তাকে মঙ্গলবার আদালত থেকে রাঙামাটি জেলা কারাগারে প্রেরণ করা হয়। বড় ঋষি চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী হিসাবে উপজেলা পরিষদ নির্বাচনে বাঘাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হোন।

আরও পড়ুন
Loading...