বাঙালহালিয়ায় চাঁদের গাড়ি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১

NewsDetails_01

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের কাকড়াছড়ি এলাকায় শনিবার (৪ মার্চ) চাঁদের গাড়ি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেক যুবক।

নিহত আরিফুর রহমান (২৫) উপজেলার ২ নং শফিপুর মোহাম্মদ রবির ছেলে। আহত গরু ব্যবসায়ী শাহেদ (৪৫) চট্রগ্রাম জেলার রাঙ্গুনিয়া শিলক এলাকার নুরুল ইসলামের ছেলে।

NewsDetails_03

আজ শনিবার বেলা ২টার দিকে রাজস্থলী উপজেলার বাঙালহািয়া ইউনিয়নের কাকড়াছড়ি সড়কের মারমা পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেলা দুই টার দিকে বাঙালহালিয়া নাইক্যাছড়া থেকে বাজারের উদ্দেশ্যে একটি চাঁদের গাড়ি (জিপ গাড়ি) কাকড়াছড়ি বিহার গেইট এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দু’জনই সিটকে পরে ঘটনাস্থলে আরিফুর রহমান নিহত হয় অপর গরু ব্যবসায়ী গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে আহত গরু ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপর দিকে ঘটনাস্থলে আরিফুর রহমানের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আজম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতলে পাঠানো হয়েছে।

আরও পড়ুন