বাঙ্গালহালিয়া সরকারি কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া-বান্দরবান প্রধান সড়কের পাশে বাঙ্গালহালিয়া সরকারি কলেজে প্রবেশ পথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন করা হয়েছে।

আজ বুধবার (১৩ এপ্রিল) সকাল ১০ টায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা ফিতা টেনে ম্যুরালটি উন্মোচন করেন। উন্মোচন কালে তিনি বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে সোনার বাংলা গড়েছেন তার দেহ হারিয়ে গেছে কিন্তু তার আদর্শ, নৈতিকতা তিনি রেখে গেছেন। তা থেকে আমরা এখন অনেক দুরে সরে গেছি। তার দেহ হারিয়ে গেছে কিন্তু তার আদর্শ হারায়নি। বঙ্গবন্ধু সম্পর্কে বইয়ের পাতা পড়ে কিংবা ছবি দেখে বঙ্গবন্ধুকে স্বরণ করে শিক্ষার্থীরা। কিন্তু আমরা যদি প্রতিমুহূর্তে তাদের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তুলে ধরি বা উপস্থাপন করতে পারি তাহলে তার হৃদয়ে একটা ছাপ ফেলবে।

বঙ্গবন্ধুর প্রতি ভালবাসা অনুভূতি জাগ্রত করার জন্য বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা ব্যক্তিগত উদ্যোগে ম্যুরালটি স্থাপন করেন।

এইসময় উপস্থিত ছিলেন রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি পুলক বড়ুয়া, আইন বিষয়ক সম্পাদক শামসুল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক ক্যাসাচিং মারমা মিলন, সুইচাপ্রু মারমা, সাংবাদিক হারাধন কর্মকার, ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখ্যাইমং চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুইথুইমং মারমা, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রবীর দত্ত, প্রচার সম্পাদক ও ইউপি সদস্য কামাল হোসেন, মাসুম সরদার, মাসুম তালুকদার,সুমন বড়ুয়া, কাইয়ূম হোসেন মিরাজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বান জনী তালুকদার, রাহুল বড়ুয়া, বিকাশ বিশ্বাস, রাজু চৌধুরী, সুজিত কর, সজল দাশ, অমর নাথ টিকলু প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।