বাঙ্গালহালিয়ায় অস্ত্রসহ ২ জন আটক

রাঙামাটির রাজস্থলী উপজেলাধীন ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন এর ৭ নং ওয়ার্ডের কাকঁড়াছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ দুইজন সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

আটককৃত খোকা মোহন তনচংগ্যা (৪০) বান্দরবান সদর ইউনিয়ন এর রাজবিলা গ্রামের মৃত বিরো কুমার তনচংগ্যার ছেলে এবং অপর আটককৃত সুমন চাকমা (৩৫) রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট ভাইবোনছড়া গ্রামের মৃত ছুরা মেরিয়া চাকমার ছেলে বলে জানান চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী।

চন্দ্রঘোনা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী এর নেতৃত্বে থানার উপ পরিদর্শক (এসআই) সেলিম উল্লাহ সঙ্গীয় ফোর্স ও যৌথবাহিনী সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে গত শুক্রবার রাত ১০ টার সময় বাঙ্গালহালিয়ার ৭ নং ওয়ার্ডস্থ কাকঁড়াছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে তুলা গাছের নিচে হতে তাদের আটক করেন। এসময় আটক দুই সন্ত্রাসীর কাছ থেকে একটি দেশীয় তৈরী ১৫.৫ ইঞ্চি এলজি কাঠের বাট ও ৪ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

ওসি জানান, আটক ২ জন জেএসএস (সন্তু লারমা) দলের কালেকটর। আসামীদের বিরুদ্ধে আজ শনিবার চন্দ্রঘোনা থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে এবং রাঙামাটি বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।