বাঙ্গাল হালিয়াতে ইয়াবা ব্যবসায়ী আটক

বাঙ্গাল হালিয়াতে আটক ইয়াবা ব্যবসায়ী
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া এলাকার ইয়াবা ব্যবসায়ী ওয়াইমং মারমাকে ২৭পিচ ইয়াবাসহ আটক করেছে পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায়, ৭ মার্চ রাত আনুমানিক ৯ টার সময় বাঙ্গালহালিয়া ইউনিয়নের হেডম্যান পাড়া এলাকার বাসিন্দা ওয়াইমং মারমা (৩২) ও উচিঅং মারমা (২২) ইয়াবা নিয়ে বাজারে আসলে গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গালহালিয়া পুলিশ ফাড়ীর ইনচার্জ মোঃ এনামুল হকের নেতৃত্বে ইয়াবাসহ ওয়াইমং মারমাকে আটক করতে সক্ষম হয়। আটককালে পুলিশকে ধাক্কা দিয়ে উক্ত দুই ইয়াবা পাচারকারী পালানোর চেষ্টা করলে উচিঅং মারমা পালিয়ে গেলেও হাতেনাতে আটক হয় ওয়াইমং মারমা।
আটককৃত ব্যক্তিকে ইয়াবাসহ চন্দ্রঘোনা থানায় হস্তান্তর করা হলে আটক ব্যক্তিসহ ২ জনকে আসামী করে চন্দ্রঘোনা থানায় মামলা নং- ০১, তাং- ০৮/০৩/২০১৮ইং এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৯(ক) ধারায় মামলা রুজু হয়েছে বলে তদন্ত কর্মকর্তা এস.আই মোঃ আবদুল ওয়াদুদ জানান।
আটককৃত ওয়াইমং মারমা দীর্ঘদিন ধরে রাঙ্গুনিয়া ও বান্দরবান জেলার বিভিন্ন এলাকা থেকে ইয়াবা এনে বাঙ্গালহালিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে আসর বসিয়ে ইয়াবা ব্যবসা করে আসছিল। পুলিশ দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায়ী চক্রটি ধরার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। আটককৃত ওয়াইমং মারমাকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।