বান্দরবানকে সাজাতে বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্দ্যেগ

বান্দরবান বাজারে পরিচ্ছিন্ন অভিযানে পৌর মেয়র ইসলাম বেবী
বান্দরবানে পর্যটক বরণে ব্যাপক প্রস্তুতি নিয়েছে ব্যবসায়ী। আজ সোমবার দুপুরে পর্যটকদের কাছে বান্দরবানকে আকর্ষনীয় মডেল শহর হিসেবে পরিচিত করার লক্ষ্যে নিয়ে বান্দরবান বাজার পরিস্কার পরিচ্ছন্ন অভিযান শুরু করেছে বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদ নেতারা।
এসময় বান্দরবান বাজারের বিভিন্ন দোকান পরিস্কার পরিছন্ন ,দোকানের সাইনবোর্ড মেরামত, পুরাতন জরাজীর্ণ সাইনবোর্ড অপসারণ ও নতুন রংয়ে দোকান সজ্জিত করার কাজ শুরু করে ব্যবসায়ীরা। এসময় বাজারের প্রতিটি ব্যবসায়ীরা এই পরিস্কার পরিচ্ছন্ন অভিযানে অংশ নেয়।
পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত থেকে ব্যবসায়ীদের সাথে এই কার্যক্রমে অংশ নেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। এসময় প্যানেল মেয়র দিলীপ বড়ুয়া, বান্দরবান বাজারব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক গিয়াস উদ্দিন,সদস্য সচিব মো:আবু সালেহসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
আয়োজকেরা জানান,বান্দরবানকে পর্যটনবান্ধব শহর হিসেবে গড়ে তুলতে বান্দরবান বাজার ঐক্য পরিষদের উদ্যোগে আগামীতে ও আরো ব্যাপক কার্যক্রম হাতে নেয়া হবে এবং পর্যায়ক্রমে পরিস্কার পরিছন্নতা ,দোকানের সাইনবোর্ড মেরামত ,পুরাতন জরাজীর্ণ সাইনবোর্ড অপসারণ, নতুন রংয়ে দোকান সজ্জিত করা এবং বাজার এলাকায় নিরাপত্তা প্রহরী নিয়োগ ও সিসি ক্যামরায় আওতায় আনা হবে পুরো বাজার এলাকা ।
প্রসঙ্গত, গত ২২ অক্টোবর বান্দরবানকে পর্যটনবান্ধব শহর হিসেবে গড়ে তুলতে জেলার ১৪টি সংগঠন নিয়ে গঠিত হয় বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদ,আর আজ থেকে বিভিন্ন কার্যক্রম শুরুর মধ্য দিয়ে জেলার পর্যটন শিল্পের উন্নয়নে অংশ ব্যবসায়ীরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।