বান্দরবানের অসহায় মানুষরা পেলো প্রধানমন্ত্রীর উপহার

বান্দরবানে লকডাউনে থাকা কর্মহীন দরিদ্র অসহায় দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাধ্যমে বরাদ্ধকৃত এই ত্রাণ সহায়তা বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে বিতরণ করা হয়।

এসময় ৫নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর। এসময় আরো উপস্থিত ছিলেন, বান্দরবান পৌরসভার কাউন্সিলর অজিত কান্তি দাশ, কাউন্সিলর থুইসিং প্রু লুবু।

এসময় বান্দরবানের ৯টি ওয়ার্ডের লকডাউনে থাকা কর্মহীন দরিদ্র অসহায় দু:স্থ ২হাজার ৬শত পরিবারের মাঝে ১০কেজি করে চাউল বিতরণ করা হয়। এছাড়া ও লকডাউনে থাকা বিধবা নারী,ফার্নিচার কারিগর,সবজি বিক্রেতা,মাছ বিক্রেতা ও শীল সম্প্রদায়ের ৬শত ২০ পরিবারকে ২০কেজি করে চাউল বিতরণ করা হয় ।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর জানান, লকডাউনে থাকা কর্মহীন দরিদ্র, অসহায় এবং দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে এবং আমরা আগামীতে ও কর্মহীন দরিদ্র অসহায় দু:স্থ পরিবারের মাঝে এই ধরণের ত্রাণ সহায়তা অব্যাহত রাখবো।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।