বান্দরবানের ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণ করলেন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

বান্দরবানের ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণ করছে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, পাশে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবল আলম হানিফ ও পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
টানা দুদিনের প্রবল বর্ষনে বান্দরবান পার্বত্য জেলায় বন্যা ও পাহাড় ধসে ৬জন নিহত হয়েছে, আহত হয়েছে বেশ কয়েকজন। আর এই ঘটনার পর নিহতের পরিবারের পাশে থাকতে বুধবার রাঙামাটি সফররত কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বান্দরবানে এসে ত্রাণ বিতরণ করেন।
এসময় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মানুষের দু:খ দুদর্শায় আওয়ামীলীগ মানুষের পাশে দাড়ায় কিন্তু যারা দু:খ দুদর্শার কথা বলে প্রেস ব্রিফিং করে জনগণের দু:খ দুদর্শায় পাশে গিয়ে দাড়ায় না , তাদের আপনারা চিনে রাখুন।
সেতু মন্ত্রী এসময় আরো বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের সরকার আর এই শেখ হাসিনার সরকার প্রত্যেক দুর্যোগে জনগণের পাশে আছে, আগামীতে ও থাকবে।
বুধবার দুপুরে বান্দরবান এসে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বান্দরবান শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। এসময় কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবল আলম হানিফ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র ইসলাম বেবীসহ স্থানীয় আওয়ামীলীগ নেতা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসময় জেলার ১০টি আশ্রয় কেন্দ্রের ৫শ ৩১ পরিবারকে ২০ কেজি করে চাউল এবং পাহাড় ধসে নিহতের পরিবারকে ২০ হাজার করে এবং আহতদের চিকিৎসার জন্য ৫ হাজার টাকা প্রদান করেন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।