বান্দরবানের ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ

শিক্ষা উপকরণ বিতরণ করছে পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুল আবছার। ছবি-রাহুল বড়ুয়া ছোটন।
বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান উন্নয়নে অসহায় শিক্ষার্থীদের শীত নিবারনে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ করেছে বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়।
শনিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে শিক্ষা উপকরণ খাতা,পেন্সিল,বই ও শীত বস্ত্র হিসাবে কম্বল ও সোয়েটার উপকরণ বিতরণ করা হয়। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্র্মকর্তা মোহাম্মদ নুরুল আবছার।
পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো সভাপতিত্বে এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা দাশ, মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি কৌশিক দাশ গুপ্তসহ ছাত্রছাত্রী ও অভিবাবকেরা উপস্থিত ছিলেন। অনুষ্টানে বিদ্যালয়ের প্রায় তিনশ ছাত্র-ছাত্রীদের মধ্যে খাতা, কলমসহ শিক্ষা উপকরণ ও সোয়েটার, কম্বলসহ বিভিন্ন শীতবস্ত্র বিতরণ করেন অতিথিরা।
অনুষ্টানে প্রধান অতিথি পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্র্মকর্তা মোহাম্মদ নুরুল আবছার বলেন, শিক্ষার উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে, শুধু শিক্ষা নয় শিক্ষার পাশাপাশি বিনোদন ও ছাত্র-ছাত্রীদের বিভিন্ন উপকরণ প্রদানের এই ধরনের উদ্যোগে সবাইকে এগিয়ে আসতে হবে।
শিক্ষা প্রতিষ্টানটির প্রধান শিক্ষক সীমা দাশ জানান, ১শ টি কম্বল, ১শ টি সোয়েটার এবং বিদ্যালয়ের ফান্ড থেকে ১শ টি খাতা ও ১শটি কলম প্রদান করছি, শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়নে আগামীতে এই ধরণের কর্মসুচী অব্যাহত থাকবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।