বান্দরবানের তালুকদার পাড়ায় বসতবা‌ড়িতে আগুন : আহত ১

বান্দরবানের মেঘলার ভান্ডারী পাড়ায় আগু‌নে এক বসত ঘর পু‌ঁড়ে গে‌ছে। এসময় বা‌ড়ির মা‌লিক নুর হো‌সেন আহত হ‌য়ে‌ছে। আজ বুধবার ভোর ৫টার সময় এ ঘটনা ঘ‌টে।
স্থানীয়রা জানায়, আজ ভোর ৫টার সময় ভান্ডারী পাড়ার নুর হো‌সে‌নের বা‌ড়ি‌তে আগুন জ্বলতে দেখে তারা ছুটে যায়। পরে নি‌জে‌রাই পা‌নি ঢে‌লে আগুন নিয়ন্ত্রণ ক‌রে। এসময় আগু‌নে নুর হো‌সে‌নের শরীরের অ‌নেক অংশ পুড়ে গে‌ছে। তাকে প্রাথ‌মিক চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে।
এ বিষষয়ে বা‌ড়ির মা‌লিক নুর হোসেন বলেন, আ‌মি আমার স্ত্রী ও তিন সন্তান নিয়ে রাতে ঘু‌মিয়ে প‌ড়ি। কিন্তু ভোর রা‌তে হঠাৎ ঘ‌রে আগুন দেখ‌তে পাই। প‌রে তাড়াতা‌ড়ি আমরা ঘর থে‌কে বেড়ি‌য়ে যাই। এসময় ছোট বাচ্চাকে বাঁচাতে গি‌য়ে আমার শরী‌রের বি‌ভিন্ন অংশ আগু‌নে পুড়ে গেছে । কিভাবে আগুন লাগ‌লো তাও বলতে পার‌ছিনা। তি‌নি বলেন, আমরা খুবই গরীব। পরিবারের কারোর কোন ক্ষ‌তি না হ‌লেও আমার সহায় সম্বল যা ছিল সবই পুড়ে গেছে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি তদন্ত) মোঃ এনামুল হক ভুইয়া জানান, ভোররাতে আগু‌নে নুর হোসেনের বসত বা‌ড়ি পুড়ে গেছে। ছাগলের ঘরে মশা তাড়ানোর জন্য আগুন দি‌য়ে‌ছিল, সেখান থেকে আগু‌নের সূত্রপাত হয়েছে বলে ধারনা কর‌ছি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।