বান্দরবানের থানচিতে সড়ক দূর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫ জন

বান্দরবানের থানচি উপজেলার ওয়াক চাককু পাড়া এলাকায় চাঁদের গাড়ি খাদে পড়ে ৩ শ্রমিক ঘটনাস্থলেই নিহত হলেও পরে আহত ৫ শ্রমিকের মধ্য আরও দুইজন মারা গেছে। থানচি স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল নোমান পাহাড়বার্তাকে এতথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার পূর্ব বড় বেহুলা এলাকার বাসিন্দা মোঃ আশু, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া এলাকার বাসিন্দা মোঃ হোসেন, থানচি উপজেলার বাকলাই এর বাসিন্দা পায়েল বম, চকরিয়ার বাসিন্দা নাসির ও মোহাম্মদ সাদ্দাম হোসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে সাড়ে ১০ টার দিকে থানচি বাজার থেকে ৩ কিলোমিটার দূরে ওয়াক চাককু পাড়া এলাকায় চাঁদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে নিহত ও আহত হওয়ার এই ঘটনা ঘটে।

এই ব্যাপারে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে, আহতদের বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে, তাদের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে পর্যটন মৌসুম হওয়ার কারনে এই দূর্ঘটনায় কোন পর্যটক নিহত হয়েছে কিনা এই বিষয়ে জেলার সংবাদকর্মীদের দূর-দূরন্ত থেকে ফোন করেন বান্দরবানের ভ্রমনে আসা পর্যটকদের স্বজনরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।