বান্দরবানের নবাগত জেলা প্রশাসক দাউদুল ইসলামের দায়িত্ব গ্রহণ

বান্দরবানের নবাগত জেলা প্রশাসক দাউদুল ইসলামের দায়িত্ব গ্রহণ
বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন এর বিদায় ও নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম এর দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসনের সভাকক্ষে এই অনুষ্ঠান অনুষ্টিত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. মুফিদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) মোহাম্মদ শফিউল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নোমান হোসেন, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-এ জান্নাত রুমী, থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জাহাঙ্গীর আলম, রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শামসুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম, নেজারত ডেপুটি কালেক্টর রেদুয়ানুল হালিম, সহকারী কমিশনার মো. কামরুজ্জামান, সহকারী কমিশনার নাহিয়েন নুরেন, বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর সুকুমার দত্ত, জেলা প্রশাসনের প্রোগ্রাম অফিসার মো. ছুরত আলমসহ জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা।
প্রসঙ্গত, গত ৩১ এ জুলাই বাংলাদেশের ১১ টি জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে সরকার। তার পরিপেক্ষিতে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনার মোহাম্মদ দাউদুল ইসলামকে বান্দরবানের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ করা হয় এবং বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন কে কুষ্টিয়া জেলার জেলা প্রশাসক হিসেবে বদলীর আদেশ জারী করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।