বান্দরবানের পত্রিকার হকারদের পাশে কাজল কান্তি দাশ

করোনা ভাইরাস এর কারনে বান্দরবান পার্বত্য জেলা শহরে পত্রিকার বিক্রি কমে যাওয়ায় চরম আর্থিক সংকটে তারা। মূলত আয় কমে যাবার কারনে অভাব-অনটনে থাকা সংবাদপত্রের হকারদের পাশে দাড়ালেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বিভিন্ন মাধ্যমে হকারদের কষ্টের কথা শুনে তাদের পাশে দাড়াতে এগিয়ে আসেন তিনি। আর এরি অংশ হিসাবে আজ শুক্রবার (৩ এপ্রিল) সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ জেলার ১৪ জন হকারকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, সময়টিভি’র প্রতিনিধি এস বাসু দাশ, এনটিভি’র প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার, ডিবিসি টিভি’র প্রতিনিধি সৈকত দাশ ও সিএইছটি টাইমস এর সম্পাদক লৎফর রহমান উজ্জল উপস্থিত ছিলেন।

এসময় সাব এজেন্ট মো: নাসির উদ্দিন চৌধুরী বলেন, ২৫ মার্চের আগে বান্দরবান সদরে পত্রিকা আসত ৩০টি । আর এখন পত্রিকা আসে মাত্র ৭টি। আর এই পত্রিকা বিক্রি করে ভালো মত কমিশন পায় না, আমরা সত্যি চরম সংকটে দিন পার করছি। তিনি আরো জানান,পরিবারের সব চাহিদা পূরণ করতে পারি না। বর্তমানে যে পত্রিকা আসছে তা বিক্রি করে সংসারের খরচ চালাতে পারি না ।

জেলার বঙ্গ পেপারসের স্বত্বাধিকারী অসীম রায় জানান, চারিদিকে অফিস-আদালত বন্ধ, আগের মত পত্রিকা বিক্রি করতে পারি না । প্রতি দিন পত্রিকা আসত ৩ হাজার কপি। কিন্তু এখন আসে ১ হাজার কপি, পত্রিকার বিক্রি নেই,তাই ভালো নেই কেউ ।

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ জানান, আমি পত্রিকার হকারদের কষ্টের কথা শুনে তাদের পাশে থাকতে চেষ্টা করছি মাত্র। সমাজের বিত্তবানদের উচিত এই সময়ে ওদের পাশে থাকা।

আরও পড়ুন
Loading...