বান্দরবানের প্রাণি সম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

বান্দরবানের প্রাণি সম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা
“নিরাপদ প্রাণিজ আমিষের প্রতিশ্রুতি-সুস্থ সবল মেধাবি জাতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা আয়োজনে বান্দরবানের উদযাপিত হচ্ছে প্রাণী সপ্তাহ সেবা। এ উপলক্ষ্যে রবিবার সকালে জেলা প্রাণি সম্পদ বিভাগের আয়োজনে শোভাযাত্রা,আলোচনা সভা ও মেলার উেেদ্বাধন করা হয়।
রবিবার সকালে পার্র্বত্য জেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত শোভাযাত্রায় প্রাণি সম্পদ বিভাগের কর্মকর্তারা ছাড়াও পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, বিভিন্ন এলাকা থেকে আসা পোলট্রি ও ডেইরি খামারের মালিক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। শোভাযাত্রা শেষে জেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রাণিসম্পদ বিভাগের কনভেনার ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মোস্তফা জামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্য সা প্রু মারমা। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো.শহিদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা, পৌর মেয়র মো.ইসলাম বেবী, কৃষি সম্প্রসারণ বিভাগের উপপরিচালক আলতাফ হোসেন, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোহাম্মদ আনিছুর রহমান, মৎস কর্মকর্তা মো.এনায়েত হোসেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক এবং বিভিন্ন এলাকার খামারীরা।
আলোচনা সভায় বক্তারা নিরাপদ প্রাণিজ আমিষের মাধ্যমে সুস্থ সবল মেধাবী জাতি গঠনে সকলের সহযোগিতা কামনা করে। এসময় বক্তারা বেশি বেশি প্রাণি পালন করে নিজ নিজ অর্থনৈতিক অবস্থার আরো উন্নয়ন করার আহবান ও জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।