বান্দরবানের প্রয়াত মুন্নি বড়ুয়ার স্বরণে হাজার প্রদীপ প্রজ্জলন

মুন্নি বড়ুয়ার স্বরণে হাজার প্রদীপ প্রজ্জলন
বান্দরবানের রুমা উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগের অফিস সহায়ক প্রয়াত মুন্নি বড়ুয়ার উদ্দেশ্যে ধবজা উত্তোলন ও হাজার প্রদীপ প্রজ্জলন করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় বান্দরবানের উজানী পাড়া মহা বৌদ্ধ বিহারে এই ধবজা উত্তোলন ও হাজার প্রদীপ প্রজ্জলন করা হয়। এসময় উজানী পাড়া মহা বৌদ্ধ বিহারের বিহার অধ্যক্ষ ভদন্ত উ চাইন্দা ওয়ারা মহাথের ও বিহারের উপ-বিহার অধ্যক্ষ ভদন্ত উ পঞাসারা খের মহাথের উপস্থিত থেকে প্রয়াত মুন্নী বড়ুয়ার আত্মার শান্তি কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন প্রয়াত মুন্নী বড়ুয়ার মাতা নিলীমা বড়ুয়া, পিতা সুনিল বড়ুয়া, স্বামী অমর বড়ুয়া ভুলন, মেয়ে জেসিকা বড়ুয়া, বড় বোন ববি বড়ুয়া,রুবি বড়ুয়া, বৌদি রুমি বড়ুয়া,লিজা বড়ুয়া,ছোট ভাই রাহুল বড়ুয়া ছোটন, ছোট বোন প্রিয়াংকা বড়ুয়া, করুণ বড়ুয়া, বিভূতি বড়ুয়া, সুজন দাশ, ভাগিনা ভাগিনী তরি বড়ুয়া, এলেক্স বড়ুয়া জয়, রির্চাট বড়ুয়া ময়না, আরিয়ান বড়ুয়া, রায়ান বড়ুয়া, আয়ান বড়ুয়া, দিব্য বড়ুয়া, রুদ্র বড়ুয়া, জোসিয়ান বড়ুয়াসহ পরিবারের সদস্য ও বিহারের উপাসক উপাসিকা এবং দায়ক দায়িকারা ।
প্রসঙ্গত গত ২৩ জুলাই বান্দরবান- রুমা সড়কের দলিয়ান পাড়ায় এলাকায় পাহাড় ধসে মুন্নি বড়ুয়া মাটি চাপা পড়ে নিখোঁজ হয়ে যাওয়ার তিনদিন পর চট্টগ্রাম জেলার বাশখাঁলী থানার সাঙ্গু নদীর মোহনা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ উদ্ধারের পর যথারীতি তার শেষকত্যৃ অনুষ্টান ও সাপ্তাহিক ক্রিয়া,সংঘদান,অষ্ট পরিষ্কারদান এবং প্রয়াতে স্মরণে পারিবারিক ক্রিয়া কর্ম অনুষ্টিত হয়।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Kayching Mong বলেছেন

    সাধু।সাধু।সাধু।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।