বান্দরবানের মানুষ বিএনপি, খালেদা জিয়ার কথা ভুলে গেছে : বীর বাহাদুর

বান্দরবানে আওয়ামীলীগের সমাবেশে বক্তব্য রাখছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
আমার বান্দরবান জেলার মানুষ বিএনপি খালেদা জিয়ার কথা ভুলে গেছে, বিগত ২৫টি বছর শেখ হাসিনার নৌকা ছাড়া, বঙ্গবন্ধু- শেখ হাসিনার কথা ছাড়া কিছুই বুঝেনা। তুমব্রু,ঘুমধুম, রেমাক্রি থেকে মিছিলে মিছিলে যারা আজ সমাবেশে উপস্থিত হয়েছেন তাদের ধন্যবাদ। জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার বিকেলে বান্দরবান শহরের রাজার মাঠের জনসমাবেশে একথা বলেন পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার বিকেলে বান্দরবান শহরের রাজার মাঠে জনসমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন,পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।
বান্দরবানের রাজার মাঠে আওয়ামী লীগের সমাবেশের একাংশ
এই সময় বীর বাহাদুর আরো বলেন, আমাকে অনেকে বলেন বীর বাহাদুর পাহাড়ে কি করে নৌকা চালাবে ? কোন নদী নেই, নালা নাই, কিভাবে চলবে এ নৌকা? তখন আমি বলি, নৌকা বান্দরবান জেলায় পানিতে চলে না। নৌকাকে মানুষ ভালোবেসে সম্মান করে, নৌকাকে মানুষ মাথায় তুলে রেখেছেন। বান্দরবানের মানুষের মাথায় মাথায় নৌকা থাকে। আগামীদিনেও আমরা আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা ছাড়া কিছুই বুঝি না। বান্দরবানের মানুষ নৌকার সাথে কখনো বেঈমানি করবে না, করেনি। বান্দরবানের মানুষ আওয়ামী লীগের সাথে বেঈমানি করবে না।
পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশের সঞ্চালনায় জনসমাবেশে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান, কাজল কান্তি দাশ,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরাসহ অনেকে। সমাবেশে বক্তারা আগামীতে ও আওয়ামী লীগের নৌকা প্রতিককে ভোট দিয়ে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান এবং নেতাকর্মীদের মানুষের কাছে গিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার জন্য আহব্বান জানান।
সমাবেশকে কেন্দ্র করে বান্দরবান রাজার মাঠের অনুষ্ঠান স্থলকে নৌকা আদলে মঞ্চ তৈরীর মাধ্যমে সাজানো হয়। দলীয় প্রতিক নৌকার আদলে তৈরী করা হয় বিশাল মঞ্চ। জেলার ৭টি উপজেলার সহযোগী সংগঠনের নেতা কর্মীরা সমাবেশে যোগ দিতে সকাল থেকে উপজেলা ,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় থেকে নেতা কর্মীরা সমাবেশস্থলে আসে এবং দলীয় স্লোগানে মুখরিত হয় সমাবেশস্থল।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।